ঢাকা : শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০১৯ ১৮:৪১:২৬আপডেট : ২৬ অক্টোবর, ২০১৯ ১০:২৬:৫০
শিশুদের মাঝে খেলনা বিতরণ করলো এসএসসি ৯৮_এইচএসসি ২০০০ ফ্রেন্ডস ফেসবুক গ্রুপ
টাইমওয়াচ রিপোর্ট

 

এসএসসি ৯৮_এইচএসসি ২০০০ ফ্রেন্ডস নামক ফেসবুক গ্রুপ শতাধিক সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খেলনা বিতরণ করেছে।
 
২৫ অক্টোবর (শুক্রবার) রাজধানীর বনানীস্থ কড়াইল বস্তিতে শিশুদের মাঝে এ কার্যক্রম পরিচালনা করে।
 
বিতরণককৃত প্রতিটি খেলনা গ্রুপ সদস্যদের সন্তানদের ব্যবহৃত খেলনা। যেগুলো তাদের সন্তানেরা নিজেদের পছন্দেই খুশি হয়ে দিয়েছে। এসএসসি ৯৮_এইচএসসি ২০০০ ফ্রেন্ডস ফেসবুক গ্রুপটি সমগ্র বাংলাদেশ ব্যাপি উল্লেখিত শিক্ষা বছরে পাশ করা সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠন করা হয়েছে।
 
ইতোমধ্যে এই গ্রুপের সদস্য সংখ্যা আঠারো হাজার (১৮০০০) অতিক্রম করেছে। এই গ্রুপ হাসি আনন্দ এবং খেলাধুলার পাশাপাশি যে কোনো ধরনের সহযোগিতা, গঠনমূলক ও সমাজসেবামূলক কাজে অংশগ্রহণ করে এবং সকলকে সাথে নিয়ে একটি মাইলফলক তৈরি করবে বলে গ্রুপের সকল সদস্য স্বপ্ন দেখে। সেই ধারাবাহিকতায় ‘একটি খেলনা একটি হাসি’ প্রজেক্টের আওতায় এই খেলনা বিতরণের আয়োজন করা হয়।
 
মূলত সন্তানদের ভালোবাসতে গিয়েই বর্তমান সময়ের অনেক পিতা মাতারা নিজের অজান্তেই নিজের সন্তানকে স্বার্থপর এবং আত্মকেন্দ্রীক করে গড়ে তোলেন। যেটা ভবিষ্যতে সন্তান এবং পিতা মাতা, এমনকি রাষ্ট্রের জন্য বিরুপ প্রভাব ফেলতে পারে। সন্তানকে নিঃস্বার্থ ভাবে গড়ে তুলতে, অন্যকে দিতে শিখতে, নিজের শিশুদের মাঝে খেলনা বিতরণ করলো এসএসসি ৯৮_এইচএসসি ২০০০ ফ্রেন্ডস ফেসবুক গ্রুপ
সবচেয়ে প্রিয় জিনিস এবং আনন্দ অন্যদের সাথে ভাগাভাগি করা শেখাতে এবং সুবিধা বঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতেই এই আয়োজন বলে জানিয়েছেন আয়োজক সংগঠন সংশ্লিষ্টরা। এভাবেই একটি নিঃস্বার্থ, ত্যাগী এবং সৎ প্রজন্ম গড়ে উঠবে বলে সংগঠনের সকল সদস্য বিশ্বাস করে।
 
এ অনুষ্ঠানে সহযোগিতা করে গুলশান রোটারেক্ট ক্লাবের সদস্যরা। ‘একটি খেলনা একটি হাসি’ প্রজেক্টের আওতায় এই খেলনা বিতরণ শুধু ঢাকা শহরেই নয়, নিয়মিত বিরতিতে পর্যায়ক্রমে তাদের এই উদ্যোগ সারা বাংলাদেশের সুবিধা বঞ্চিত শিশুদের মধ্যে ছড়িয়ে দেবে বলে জানান সংগঠন সংশ্লিষ্টরা।
 
এতে গুলশান রোটারেক্ট ক্লাব এবং বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত এসএসসি ৯৮_এইচএসসি ২০০০ ফ্রেন্ডস গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd