ঢাকা : বুধবার, ১৫ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এখন থেকে নিম্ন আদালতে মামলা করা যাবে          সৌদি আরব থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি          যত্রতত্র কোরবানির পশুর হাট নয় : ওবায়দুল কাদের          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ১৬ নভেম্বর, ২০১৯ ১৯:৩০:৫৭আপডেট : ১৭ নভেম্বর, ২০১৯ ১৭:২৪:৪৬
এসএসসি ৯৮_এইচএসসি ২০০০ ফ্রেন্ডস নামক ফেসবুক গ্রুপের গেটটুগেদার
টাইমওয়াচ রিপোর্ট


 

এসএসসি ৯৮_এইচএসসি ২০০০ ফ্রেন্ডস নামক ফেসবুক গ্রুপের গ্রুপ সদস্যদের গেটটুগেদার অনুষ্ঠিত হলো।
 
১৫ নভেম্বর (শুক্রবার) রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয় কার্স ক্যাফেটেরিয়াতে এ মিলন মেলায় শতাধিক সদস্য অংশগ্রহণ করে।
 
২৭ সেপ্টেম্বরের কেয়া_কসমেটিকস_মুখরিত_৯৮_গেটটুগেদারের সফল সমাপ্তির ইতি টানতে এ গেটটুগেদারের আয়োজন করা হয়। দীর্ঘ সময় ধরে গ্রুপের সবার কাছ থেকে পরামর্শ ও সহযোগিতায় নিয়ে একটি সফল গেট-টুগেদার উপহার দিতে সক্ষম হয় এ ফেসবুক গ্রুপ। এই  দীর্ঘ চলার পথে এতে বেশ কিছু টিম কাজ করেছে। গ্রুপের টিমগুলো ভলেন্টিয়ার টিম, গানের টিম, নাচের টিম, স্পনসর টিম, মিডিয়া টিম, নাটকের টিম, কবিতার দল ইত্যাদি।
 
এসএসসি ৯৮_এইচএসসি ২০০০ ফ্রেন্ডস নামক ফেসবুক গ্রুপের অ্যাডমিনরা গ্রুপের পক্ষ থেকে টিমগুলোর সদস্যদের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করে।
 
গেটটুগেদার অনুষ্ঠানে ২৭ সেপ্টেম্বর_কেয়া_কসমেটিকস_মুখরিত_৯৮_গেটটুগেদারের সকল আয়-ব্যয়ের হিসাব এ ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানটির মাধ্যমে সবার সামনে প্রকাশ করা হয়। যারা স্পন্সর করেছে, ম্যাগাজিনে অ্যাড দিয়েছে, ব্যক্তিগতভাবে সহায়তা করেছে এবং  গেটটুগেদারের লটারিতে উপহার দিয়েছে তাদের সবাই এতে উপস্থিত ছিলেন।
এ গ্রুপের পক্ষ থেকে জানানো হয় এতে মোট আয় হয়েছে ২১,০৩,৫০০ টাকা (গ্রুপে বিস্তারিত ট্রায়াল ব্যালেন্স দেয়া আছে )। মোট খরচ হয়েছে ২০,০৬,২৮৫ টাকা (গ্রুপে বিস্তারিত ট্রায়াল ব্যালেন্স দেয়া আছে )। অবশিষ্ট অর্থ রয়েছে ৯৭,২১৫ টাকা; যা শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হবে।
 
এসএসসি ৯৮_এইচএসসি ২০০০ ফ্রেন্ডস নামক ফেসবুক গ্রুপের গেটটুগেদার
 
চল_যাই_চট্টগ্রাম
মুখরিত ৯৮’ প্রোগ্রামের সিক্যুয়াল প্রোগ্রাম ‘সম্প্রীতি'র ৯৮’, চট্টগ্রাম পর্বের রেজিস্ট্রেশন শুরু হয়েছে। রেজিস্ট্রেশন করতে পারবে ৯৮-০০ গ্রুপের বন্ধুরা। রেজিস্ট্রেশন চলবে ৩০ নভেম্বর,২০১৯ পর্যন্ত। রেজিস্ট্রেশন এর সংখ্যার উপর ভিত্তি করে যাতায়াত ও থাকার ব্যবস্থা নিয়ে গ্রুপে পোস্ট দেয়া হবে। আগামী ২৭ ডিসেম্বর চট্টগ্রামের ফয়েসলেক ওয়াটার ওয়ার্ল্ড এ সিক্যুয়াল প্রোগ্রামটি অনুষ্ঠিত হবে। সাবস্ক্রিপশন ৯৯৮ টাকা মাত্র (যাতায়াত এবং হোটেল ভাড়া বাদে)। শুধুমাত্র ৯৮-০০ ব্যাচের বন্ধুরাই রেজিস্ট্রেশন করতে পারবে।
ঢাকায় টিকেট পাওয়া যাবে : ফারুক উজ জামান ০১৯২২০০০০০০, মো. মুশফিকুল ইসলাম ০১৮১৯৯৫৪৭৯৭।
 
রেজিস্ট্রেশন করতে লিংক
 
গেটটুগেদার অনুষ্ঠানে অ্যাডমিন সদস্যরা, ২৭ সেপ্টম্বর অনুষ্ঠিত গেটটুগেদার অনুষ্ঠানে বিভিন্ন ভলেন্টিয়ার টিম সদস্যরা, ২৫ অক্টোবর শিশুদের মাঝে খেলনা বিতরণ ও ৭ নভেম্বর পথশিশু শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও খেলনা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত সদস্যরা উপস্থিত ছিল।
 
এসএসসি ৯৮_এইচএসসি ২০০০ ফ্রেন্ডস ফেসবুক গ্রুপটি বাংলাদেশ ব্যাপি উল্লেখিত শিক্ষা বছরে পাশ করা সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠন করা হয়েছে।
 
ইতোমধ্যে এই গ্রুপের সদস্য সংখ্যা উনিশ  হাজার (১৯০০০) অতিক্রম করেছে। এই গ্রুপ হাসি আনন্দ এবং খেলাধুলার পাশাপাশি যে কোনো ধরনের সহযোগিতা, গঠনমূলক ও সমাজসেবামূলক কাজে অংশগ্রহণ করে এবং সকলকে সাথে নিয়ে একটি মাইলফলক তৈরি করবে বলে গ্রুপের সকল সদস্য স্বপ্ন দেখে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd