ঢাকা : বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

সংবাদ শিরোনাম :

  • আগের ভাড়ায় ফিরেছে গণপরিবহন          খ্যাতিমান কথা সাহিত্যিক সাংবাদিক রাহাত খান আর নেই          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৯ ১৭:২১:০৮আপডেট : ১৮ নভেম্বর, ২০১৯ ১৪:৫০:০৭
চলচ্চিত্র ফুল ফর ইউ মুক্তির অপেক্ষায়
টাইমওয়াচ রিপোর্ট


 


শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে তরুণ নির্মাতা সৈয়দ সাহিল পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'ফুল ফর ইউ'। ইংরেজি ভাষায় ভিন্নধর্মী পরিকল্পনা ও চিত্রনাট্যের এ চলচ্চিত্রটির গল্প লিখেছেন মোফাজ্জাল হোসেন অপুর্ব। তিনি বলেন, পরিচালক স্যার স্যাম শেপার্ড এর ফুল ফর লাভ গল্প থেকে অনুপ্রাণিত হয়ে এই ছবিটি নির্মাণ হয়েছে তবে সম্পূর্ণ ভিন্ন একটি গল্প। চলচ্চিত্রটি প্যারিসের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন  ফরাসি অভিনেত্রী, অভিনেতা অউদ্রে এবং অ্যান্থনি।

সম্প্রতি ‘The Creative Factory’ নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ছবির টিজার। প্যারিসের মাল্টিডাইমেনশন স্টুডিওতে রেকর্ডকৃত এ চলচ্চিত্রের সংগীত পরিচালনা করেছেন সংগীত শিল্পী আরিফ রানা। দাতো মোহাম্মদ এবাদত হোসেনের প্রযোজনায় ও জে এম জি কার্গো ইউরোপের পরিবেশনায় এ চলচ্চিত্রের ডিজাইন এবং সম্পাদনার করেন রিয়াদ হাসান হৃদয়। সংগীত শিল্পী আরিফ রানা বলেন, চলচ্চিত্রটির মাধ্যমে নবাগত একজন সংগীত শিল্পীকে দর্শক এবং শ্রোতাদের সামনে নিয়ে আসতে চেষ্টা করেছি, আশা করি সবার ভালো লাগবে।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd