ঢাকা : রোববার, ১৭ জানুয়ারি ২০২১

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৪:১৫:৫৮আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:০৫:০৫
চীনে করোনাভাইরাসে আরো ৭১ জনের মৃত্যু
টাইমওয়াচ ডেস্ক


 


চীনে মঙ্গলবারের রিপোর্টে নতুন করে আরো ৭১ জন করোনাভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। দৈনিক হিসেবে দুই সপ্তাহের মধ্যে এই সংখ্যা সর্বনিম্ন। এতে মোট নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ২,৬৬৩ জন।
জাতীয় স্বাস্থ্য কমিশন জানায়,নতুন করে ভাইরাসে আক্রান্ত হয়েছে ৫০৮ জন,এই সংখ্যা সোমবারের চেয়ে বেশী, ওই দিন আক্রান্তের সংখ্যা ছিল ৪০৯ জন।
কয়েকদিন ধরে দেশটির অনেক প্রদেশে নতুন করে আক্রান্তের কোন খবর পাওয়া যায়নি। বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলেছে, চীনে ভাইরাস মহামারি দুর্বল হয়ে পড়েছে।
বিশ্ব স্বাস্থসংস্থা’র (ডব্লিউএইচও) প্রধান টেডরোস আদহানোম বলেছেন,চীনে ভাইরাস সংক্রমণ সবচেয়ে বেশী ছিল ২৩ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারি পর্যন্ত।

printer
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক পাতার আরো খবর

Developed by orangebd