ঢাকা : শনিবার, ০৪ এপ্রিল ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৪:১৫:৫৮আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:০৫:০৫
চীনে করোনাভাইরাসে আরো ৭১ জনের মৃত্যু
টাইমওয়াচ ডেস্ক


 


চীনে মঙ্গলবারের রিপোর্টে নতুন করে আরো ৭১ জন করোনাভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। দৈনিক হিসেবে দুই সপ্তাহের মধ্যে এই সংখ্যা সর্বনিম্ন। এতে মোট নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ২,৬৬৩ জন।
জাতীয় স্বাস্থ্য কমিশন জানায়,নতুন করে ভাইরাসে আক্রান্ত হয়েছে ৫০৮ জন,এই সংখ্যা সোমবারের চেয়ে বেশী, ওই দিন আক্রান্তের সংখ্যা ছিল ৪০৯ জন।
কয়েকদিন ধরে দেশটির অনেক প্রদেশে নতুন করে আক্রান্তের কোন খবর পাওয়া যায়নি। বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলেছে, চীনে ভাইরাস মহামারি দুর্বল হয়ে পড়েছে।
বিশ্ব স্বাস্থসংস্থা’র (ডব্লিউএইচও) প্রধান টেডরোস আদহানোম বলেছেন,চীনে ভাইরাস সংক্রমণ সবচেয়ে বেশী ছিল ২৩ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারি পর্যন্ত।

printer
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক পাতার আরো খবর

Developed by orangebd