ঢাকা : শনিবার, ০৪ এপ্রিল ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০৩ মার্চ, ২০২০ ১৭:২৭:৫৮
গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানী এর বার্ষিক ব্যবসায় সম্মেলন সম্পন্ন


 


গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ৩৪ তম বার্ষিক ব্যবসায় সম্মেলন সম্প্রতি রাজধানীতে অনুষ্ঠিত হলো। সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের নবনির্বাচিত চেয়ারম্যান ও প্রধান অতিথি জনাব আবদুল হাফিজ চৌধুরী।
সম্মেলনটিতে সময়োপযোগী পর্যালোচনার মাধ্যমে সর্বোত্তম পরিষেবা সরবরাহ করার জন্য অ্যাঙ্করিংয়ে গতিশীল ভূমিকা রাখেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, চার্টার্ড ইনস্যুরার, ফারজানা চৌধুরী।
প্রতিষ্ঠানটির ব্যবসায়িক অবস্তান সম্পর্কে আলোকপাত করেন সংস্তাটির প্রতিষ্ঠাতা এমডি এবং উপদেষ্টা নাসির এ চৌধুরী। এ সময় তিনি আরও বলেন, “উইমেন ইন্স্যুরেন্স নিবেদিতা, ডিজিটাল বীমা, কৃষি এবং প্রাণিসম্পদ বীমা, ইমপ্যাক্ট বীমা এবং স্বাস্থ্য বীমা সহ সকলের জন্য বীমা নিশ্চিত করতে প্রতিদিন আরও ভাল করার সর্বোত্তম প্রচেষ্টা ধরে রাখবো এবং আশা করছি আপনারাও এই ধারা বাজায় রাখার প্রয়াসে একসাথে কাজ করবেন।”
সম্মেলনটিতে আরও উপস্তিত ছিলেন এএসএমুইজ, সিনিয়র কনসালট্যান্ট, জনাব একেএম ইফতেখার আহমদ, কনসালট্যান্ট এবং এএমডি ও কোম্পানির সেক্রেটারি, সৈয়দ মইনুদ্দিন আহমেদ। ২০২০-এ উন্নততর ফলাফল অর্জনের জন্য তাদের পরামর্শ শেয়ার করেছিলেন।
পরিচালনা কমিটির সদস্য, জোনাল প্রধান, শাখা ব্যবস্তাপকগণ এবং গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা এবং সহযোগী সংস্তাগুলিও সম্মেলনে অংশ নিয়েছিলো। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd