ঢাকা : শনিবার, ০৪ এপ্রিল ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০৫ মার্চ, ২০২০ ১৭:৫৮:৫৮আপডেট : ০৫ মার্চ, ২০২০ ১৯:০৫:০৬
এসএসসি৯৮_এইচএসসি২০০০_ফ্রেন্ডস ফেইসবুক গ্রুপের কনসার্ট ৬ মার্চ
টাইমওয়াচ রিপোর্ট


 

আজ থেকে বিশ বছর আগে যারা এইচএসসি পাশ করেছিল আর বাইশ বছর আগে এসএসসি পাশ করেছিল এমনই বিশ হাজারেরও বেশি বন্ধু নিয়ে ফেইসবুকে হঠাৎ করেই মুখরিত হয়ে উঠে একটি গ্রুপ।
 
এসএসসি৯৮_এইচএসসি২০০০_ফ্রেন্ডস বন্ধুর দল নামে পরিচিত গ্রুপটি ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে সক্রিয়ভাবে কার্যক্রম শুরু করে। এরপর নানা উৎসবে, উপলক্ষ্যে গ্রুপের বিভিন্ন সদস্য একত্রিত হয়ে নানা রকমের আয়োজনে সংযুক্ত হয়েছে।
 
৬ মার্চ শুক্রবার এ গ্রুপটির আরেকটি অনন্য আয়োজন, ৯৮-২০০০ ব্যাচ মিলনীর কনসার্ট।
 
গ্রুপটির ২য় ফাউন্ডেশন ডে উপলক্ষ্যে আয়োজিত এই কনসার্টের উদ্যোক্তা এই গ্রুপের সদস্যরাই। কনসার্টে অংশ নিচ্ছেন ৯৮-২০০০ ব্যাচের পরিচিত মুখ পারভেজ সাজ্জাদ, ‘একটা গোপন কথা’খ্যাত গায়ক তপু।
 
আরও অংশ নিচ্ছে এই গ্রুপের নিজস্ব ব্যান্ড ’৯৮ রকার্স’। চট্টগ্রামের বন্ধুদের ব্যান্ড ‘৯৮ রিবর্ন’ও থাকছে এই কনসার্টে। নিজেদের ব্যাচের রাজীব ও ব্যান্ডসহ আরও আছে নানা চমক।
শুধু তাই নয়। ব্যাচটি তাদের সময়কে আরেক বার ফিরিয়ে আনতে আমন্ত্রণ জানিয়েছে ‘ওয়ারফেইজ’কে।
 
বিশাল আয়োজনের এই কনসার্টটি মার্চ’য়ের ৬ তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে। ৯৮-২০০০ ফেইসবুক গ্রুপের ফাউন্ডেশনডে উপলক্ষ্যে আয়োজিত এই কনসার্টটির পৃষ্ঠপোষকতায় আছে প্রাণ আরএফএল গ্রুপ।
 
প্রসঙ্গত, ৯৮-২০০০ বন্ধুদের এই দলটি ইতিমধ্যে পুনর্মিলনীর পাশাপাশি জনহিতকর কাজেও অংশগ্রহণ করা শুরু করেছে। ২০১৯ সালে বন্যার্তদের মাঝে খাবার এবং আনুষাঙ্গিক বিতরণ করে এই দলটি। কিশোরীদের স্বাস্থ্য সচেতনায় স্যানিটারি ন্যাপকিন নিয়ে সচেতনতামূলক ক্যাম্পেইনও করেছে তারা। পাশাপাশি ২৭ সেপ্টেম্বর ২০১৯’য়ে তারা একটি বিশাল পুনর্মিলনী করে ঢাকায় যেখানে যোগ দেয় ঢাকার বাইরের বন্ধুরাও।
 
মিলনমেলা এবং আরও বিশাল পরিসরে কাজ করার প্রয়াসে এই দলটি বাংলাদেশের আরও অন্যান্য শহরে আয়োজন করবে বলে জানিয়েছে গ্রুপটির কর্তৃপক্ষ। যার ধারাবাহিকতায় ২৭ ডিসেম্বর ২০১৯’য়ে চট্টগ্রামে একটি মিলন মেলার আয়োজন করা হয়।
 
৯৮ -২০০০ গ্রুপটি শুধু আনন্দনয়, নিজের ঐতিহ্য, আনন্দ এবং কর্তব্য সমানভাবে পালন করার জন্য সদা প্রস্তুত।
 
উল্লেখ্য এই কনসার্টটি শুধুমাত্র ব্যাচ মেম্বার জন্য নিবেদিত। কনসার্টের পাশাপাশি এই দিনে নিজস্ব প্রকাশনার ও ঘোষণা দেওয়া হবে বলে জানিয়েছেন গ্রুপটির অ্যাডমিনরা।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd