ঢাকা : শনিবার, ০৪ এপ্রিল ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৩ মার্চ, ২০২০ ১৩:৩৬:৫৭আপডেট : ২৩ মার্চ, ২০২০ ১৫:২৬:২১
ফ্রি মাস্ক বিতরণ করলো এসএসচি৯৮-এইচএসসি২০০০-ফ্রেন্ডস ফেসবুক গ্রুপ
টাইমওয়াচ রিপোর্ট


 

রাজধানীর বিভিন্ন স্থানে রিকশাওয়ালাদের মাঝে ফ্রি মাক্স বিতরণ করে এসএসচি৯৮-এইচএসসি২০০০-ফ্রেন্ডস ফেসবুক গ্রুপ। গত শুক্রবার থেকে শুরু করে ঢাকার উত্তরা, মিরপুর, ধানমন্ডি, পুরান ঢাকা ও ফকিরাপুলে তাদের এ কার্যত্রম চলে পরপর তিন দিন। রিকশাওয়ালা প্রতিদিন প্রায় পুরো ঢাকাজুড়েই রিকশা চালায়। রিকশাওয়ালা এই ২৫/৩০ টাকা খরচ করে এই মাক্স কিন্তু কিনবে না, আর এদের থেকে সব থেকে বেশি এই ভাইরাস ছড়াতে পারে। তাই সমাজের সবাইকে সাবধানতা অবলম্বন করে এই কাজে এগিয়ে আসতে হবে।
 
এ ফ্রেন্ডস গ্রুপের বন্ধু Imran Hossain এ মাক্সগুলো বিতরণে স্পনসর করে ।
 
এ গ্রুপের এডমিনরা বলেন, এভাবে যদি প্রতি এলাকায় আমরা এই আসহায় মানুষদের কিছু সাহায্য করতে পারি, তাহলে ইনশাআল্লাহ এই মহামারী থেকে আমরা মুক্তি পাবোই। তবে অবশ্যই আগে আমাদের সচেতনভাবে কাজ করতে হবে। যাতে হিতে বিপরীত না হয়।
 
প্রসঙ্গত, ৯৮-২০০০ বন্ধুদের এই দলটি ইতিমধ্যে পুনর্মিলনীর পাশাপাশি জনহিতকর কাজেও অংশগ্রহণ করা শুরু করেছে। ২০১৯ সালে বন্যার্তদের মাঝে খাবার এবং আনুষাঙ্গিক বিতরণ করে এই দলটি। বিভিন্ন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খেলনা, বই-খাতা বিতরণ করেছে। কিশোরীদের স্বাস্থ্য সচেতনায় স্যানিটারি ন্যাপকিন নিয়ে সচেতনতামূলক ক্যাম্পেইনও করেছে তারা। এ গ্রুপটি গ্রুপের এবং দেশের স্বার্থে বিভিন্ন জনহিতকর কাজে বন্ধপরিকর।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd