ঢাকা : শুক্রবার, ২৯ মে ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০৯ মে, ২০২০ ২৩:৫৮:০৩আপডেট : ১০ মে, ২০২০ ০১:১১:২৮
লকডাউন পরিস্থিতিতে অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে সময় ফাউন্ডেশন
টাইমওয়াচ রিপোর্ট


 

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট লকডাউন পরিস্থিতিতে অসহায় দরিদ্র মানুষের মাঝে সপ্তাহব্যাপী ত্রাণ বিতরণের ধারাবাহিকতায় বনানী করাইল বস্তিতে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সময় ফাউন্ডেশন।
 
৭ মে বৃহস্পতিবার এ কর্মসূচি পালন করে সংগঠনটি। পাশাপাশি এদিন মোহাম্মদপুরে বাইতুন নূর মাদ্রাসা ও এতিমখানায় অসহায় শিশুদের মাঝে ইফতার ও এক সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
 
কর্মসূচিতে উপস্থিত ছিলেন সময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান চৌধুরী, সহ-সভাপতি জিএম শরীফ, পরিচালক পর্ষদের সদস্য রেজওয়ান শাহনেওয়াজ এবং মিডিয়া ও পাবলিক রিলেশন ব্যবস্থাপক জাহিদ হাসান সুমন।
 
সময় ফাউন্ডেশন দেশে করোনার আক্রমণের পরপরই গত মার্চ মাস থেকে শতশত অসহায় পরিবারের নিকট খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কর্মসূচি পালন করে আসছে। এছাড়া সংগঠনটি জনসাধারণকে টেলিসেবার মাধ্যমে ডাক্তারি পরামর্শ দিচ্ছে। সম্পূর্ণ বিনামূল্যের এই সেবায় কয়েকজন অভিজ্ঞ চিকিৎসকের নেতৃত্বে থাকছেন একদল তরুণ ও মেধাবী চিকিৎসক। যেকেউ তার সমস্যার ধরন অনুযায়ী ডাক্তারকে কল করে নিতে পারবেন চিকিৎসা সংক্রান্ত যেকোনো পরামর্শ। চিকিৎসককে কল করার পর রেফারেন্স হিসেবে সময় ফাউন্ডেশনের নাম বলতে হবে। বিস্তারিত চিকিৎসকদের পরিচয় ও যোগাযোগের জন্য ক্লিক করুন Shomoy Foundation এ।
 
এছাড়া সময় ফাউন্ডেশনের ফেসবুক পেজে সমস্যা পোস্ট করে এবং whatsapp (01770432222) এ ম্যাসেজ করেও জরুরি সেবা নেয়া যাবে।
 
উল্লেখ্য, ২০০৯ সালে সাইক্লোন আইলা আক্রমণের পর সমাজের ক্ষতিগ্রস্ত অসহায় মানুষকে সহায়তার লক্ষ্যে আমেরিকান ইন্টারনেশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের (এআইইউবি) কয়েকজন শিক্ষার্থীর উদ্যোগে ‘এআইইউবি সময় ক্লাব’ নামে যাত্রা শুরু করে সময় ফাউন্ডেশন। তখন থেকে প্রায় এক যুগ ধরে সাফল্যের সাথে সামাজিক সেবা দিয়ে যাচ্ছে সময় ফাউন্ডেশন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd