ঢাকা : বুধবার, ১৫ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এখন থেকে নিম্ন আদালতে মামলা করা যাবে          সৌদি আরব থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি          যত্রতত্র কোরবানির পশুর হাট নয় : ওবায়দুল কাদের          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ১৪ জুন, ২০২০ ১৫:১৭:৩৮
করোনা প্রতিরোধে কুড়িগ্রাম জেলা পুলিশের সচেতনতামূলক কার্যক্রম
কুড়িগ্রাম সংবাদদাতা


 


করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কুড়িগ্রাম পুলিশ বিভাগ মহাসড়কে চলমান পরিবহনগুলোতে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছে। শনিবার সকালে কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বরে কার্যক্রম শুরু করেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান। এসময় সদর থানার অফিসার ইনচার্জ মাহ্ফুজার রহমান, ট্রাফিক সার্জেন এ কে এম বানিউল আনাম, জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর বকসী ও মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মজিদুল ইসলাম সরদার  উপস্থিত ছিলেন।
করোনা প্রতিরোধে দূর পাল্লার পরিবহনগুলোতে যাতে অতিরিক্ত ভাড়া আদায় করা না হয় এবং সামাজিক দুরত্ব বজায় রেখে যাত্রি পরিবহন করা হয় এজন্য ক্যাম্পেইনের পাশাপাশি লিফলেট ও স্টিকার বিতরণ করা হয়। সেই সাথে ফিটনেসবিহিন গাড়ি, হেলমেট ও প্রয়োজনীয় কাগজপত্র আছে কিনা তা যাচাই করা হয়। এ অভিযান চলমান থাকবে বলে জানানো হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd