ঢাকা : বুধবার, ১৫ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এখন থেকে নিম্ন আদালতে মামলা করা যাবে          সৌদি আরব থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি          যত্রতত্র কোরবানির পশুর হাট নয় : ওবায়দুল কাদের          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ১৮ জুন, ২০২০ ১৪:১৬:০৪
যুক্তরাষ্ট্র আর লকডাউন হবে না : ট্রাম্প
টাইমওয়াচ ডেস্ক


 

গতকাল বুধবার ২৬ হাজারের বেশি আমেরিকান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং মৃত্যু হয়েছে আটশ জনের বেশি। সংক্রমণ বেড়েছে টেক্সাস ও ফ্লোরিডার মতো অঙ্গরাজ্যে। তারপরও যুক্তরাষ্ট্রে আর লকডাউন ঘোষণা করা হবে না বললেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।
 
ফক্স নিউজ চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বুধবার ট্রাম্প বলেছেন, ‘আমরা আবার দেশ বন্ধ করবো না। আমাদের তা করার দরকার পড়বে না।’ যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত ২২ লাখের বেশি করোনায় আক্রান্ত হয়েছেন এবং প্রাণহানি প্রায় ১ লাখ ২০ হাজার।
 
হোয়াইট হাউজের অর্থনীতি উপদেষ্টা ল্যারি কুডলো ও রাজস্ব বিভাগের সচিব স্টিভেন এমনুচিন বলেছিলেন, আর হয়তো অর্থনৈতিক শাটডাউন করবে না যুক্তরাষ্ট্র। তাদের মন্তব্যের পরপরই ট্রাম্পের লকডাউন না দেওয়ার ঘোষণা এলো।
 
কদিন আগে ট্রাম্প দাবি করেন, বেশি বেশি পরীক্ষা করা হচ্ছে বলেই যুক্তরাষ্ট্রে করোনার সংক্রমণ বাড়ছে। পরীক্ষা না করা হলে দেখা যাবে দেশে আর কোনও সংক্রমণ নেই।

printer
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক পাতার আরো খবর

Developed by orangebd