ঢাকা : সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • আগের ভাড়ায় ফিরেছে গণপরিবহন          খ্যাতিমান কথা সাহিত্যিক সাংবাদিক রাহাত খান আর নেই          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ১৬ জুলাই, ২০২০ ১৫:০০:৪১
করোনায় প্রাণ গেল আরও ২ জন পুলিশ সদ্যসের
টাইমওয়াচ রিপোর্ট


 


করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন বাংলাদেশ পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা কনস্টেবল মো. সিরাজুল ইসলাম। তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগে কর্মরত ছিলেন।
তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোর ৪টা ৩৮ মিনিটে মৃত্যুবরণ করেন।
পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা জানান, কনস্টেবল মো. সিরাজুল ইসলাম ১৯৯৪ সালের ১০ জানুয়ারি বাংলাদেশ পুলিশে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার চর্ক পাঁচপাড়া গ্রামে।
বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা এবং অন্যান্য ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।
উল্লেখ্য, এ নিয়ে করোনাকালে জনগণকে সুরক্ষিত রাখতে গিয়ে ৫২ জন পুলিশ সদস্য মারা গেলেন।
এর আগে বৃহস্পতিবার ভোর রাতে ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কক্সবাজার জেলা পুলিশের বিশেষ শাখায় ( ডিএসবি) কর্মরত পুলিশ কনস্টেবল ছোটন দেব (২৯) ।
ছোটনের গ্রামের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ থানার ধামদর হাট এলাকার বাতাজুড়ি গ্রামে। তার পিতার নাম সাধন দেব।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd