ঢাকা : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

সংবাদ শিরোনাম :

  • আগের ভাড়ায় ফিরেছে গণপরিবহন          খ্যাতিমান কথা সাহিত্যিক সাংবাদিক রাহাত খান আর নেই          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ২০ জুলাই, ২০২০ ১৪:০৭:৪১
বন্যা পরিস্থিতির উন্নতি সিলেট ও সুনামগঞ্জসহ সাত জেলায়
টাইমওয়াচ রিপোর্ট


 


আগামী ২৪ ঘন্টায় সিলেট, সুনামগঞ্জ, কুড়িগ্রাম,গাইবান্ধা,বগুড়া,জামালপুর, রাজগঞ্জ, টাঙ্গাইল ও মানিকগঞ্জ জেলার বন্যা পরিস্থিতির উন্নতি হতে পারে।
অপরদিকে, নাটোর, মুন্সীগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, রাজবাড়ি, শরিয়তপুর ও ঢাকা জেলার নিম্নাঞ্চলে বন্যা পরিস্থিতির স্থিতিশীল থাকতে পারে। যা সামান্য উন্নতি হতে পারে।
এদিকে ব্রহ্মপুত্র-যমুনা নদ-নদীসমূহের পানি সমতল হ্রাস পাচ্ছে, যা আগামী ৪৮ ঘন্টা পর্যন্ত অব্যাহত থাকতে পারে। গঙ্গাÑপদ্মা নদীসমূহের পানি সমতল স্থিতিশীল আছে, যা আগামী ২৪ ঘন্টায় পদ্মা নদীর পানি সমতল হ্রাস শুরু করতে পারে।
উত্তর-পূর্বাঞ্চলের আপার মেঘনা অববাহিকার প্রধান নদী সমূহের পানি সমতল হ্রাস পেতে পারে এবং তা আগামী ২৪ ঘন্টা পর্যন্ত অব্যাহত থাকতে পারে।
সারাদেশে পর্যবেক্ষণাধীন ১০১ টি পানি সমতল স্টেশনের মধ্যে বৃদ্ধি পেয়েছে ৫৬ টির, হ্রাস পেয়েছে ৩৯ টির,অপরিবর্তিত রয়েছে ৬ টির এবং বিপদসীমার উপরে রয়েছে ২১টির।
গত ২৪ ঘন্টায় সারাদেশে ডালিয়া ১২১ মিলিমিটার, কুড়িগ্রাম ১১০ মিলিমিটার, রংপুর ১০৫ মিলিমিটার, লরের গড় ১২০ মিলিমিটার, ঠাকুরগাঁও ১১০ মিলিমিটার, পঞ্চগড় ৮১ মিলিমিটার, টেকনাফ ৭৫ মিলিমিটার ও সুরামগঞ্জে ৭০ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।
 

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd