ঢাকা : বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০

সংবাদ শিরোনাম :

  • ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          চলতি বছরের মধ্যে ১০টি ইউটার্ন কাজ শেষ হবে : ডিএনসিসি মেয়র          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে          প্রবীণদের কোভিড-১৯ এর নমুনা বাসা থেকে সংগ্রহের নির্দেশ
printer
প্রকাশ : ২৮ জুলাই, ২০২০ ১৩:২৫:১৯
রিমান্ড শেষে সাতক্ষীরা আদালতে নেয়া হবে সাহেদকে
সাতক্ষীরা সংবাদদাতা


 


সাতক্ষীরার দেবহাটা উপজেলা থেকে অস্ত্র ও গুলিসহ আটকের ঘটনায় দায়ের হওয়া মামলায় দশ দিনের রিমান্ড শুরু হয়েছে আলোচিত প্রতারক সাহেদ করিম ওরফে মো. সাহেদের। রিমান্ড শেষে সাহেদকে সাতক্ষীরা আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে র‌্যাব।
গত রোববার সাতক্ষীরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাজীব কুমার রায় ভার্চুয়াল আদালতে তার দশ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর রিমান্ডের জন্য সোমবার ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে খুলনা র‌্যাব-৬ কার্যালয়ে নিয়ে আসা হয় সাহেদকে। সেখানেই তার জিজ্ঞাসাবাদ চলছে।
এর আগে অস্ত্র ও গুলিসহ আটকের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া মামলায় আদালতে জিজ্ঞাসাবাদের জন্য দশ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা খুলনা র‌্যাব-৬ এর আওতাধীন সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের এসআই রেজাউল করিম। মামলাটির বাদী সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের ডিএডি নজরুল ইসলাম।
র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল রওশোনুল ফিরোজ জানান, রিমান্ডের জন্য সাহেদ করিমকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে খুলনা র‌্যাব-৬ কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। সোমবার থেকে তার রিমান্ড শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। দশ দিন রিমান্ড শেষে সাহেদকে সাতক্ষীরা আদালতে সোপর্দ করা হবে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd