ঢাকা : সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • আগের ভাড়ায় ফিরেছে গণপরিবহন          খ্যাতিমান কথা সাহিত্যিক সাংবাদিক রাহাত খান আর নেই          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ১৩ আগস্ট, ২০২০ ১৩:৩৬:২৭
মান্দায় নবাগত এসিল্যাড হিসেবে মুহাম্মদ ইমরানুল হকের যোগদান
নওগাঁ সংবাদদাতা


 


নওগাঁর মান্দায় মুহাম্মদ ইমরানুল হক নামে এক বিসিএস ক্যাডার নবাগত সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট হিসেবে যোগদান করেছেন। মুহাম্মদ ইমরানুল হক ফেনীর দাগনভূঞা উপজেলার বাসিন্দা, ঢাকা বিশ^বিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ছাত্র এবং ৩৪ তম বিসিএস ক্যাডার বলে জানিয়েছেন। তিনি গত ২৬ জুলাই এ উপজেলায় নতুন এসিল্যান্ড যোগদান করেন। ইতিপূর্বে নবাগত এসিল্যান্ড মুহাম্মদ ইমরানুল হক রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এসিল্যান্ডের দায়িত্বে থাকাকালীন সময়ে সৎ, যোগ্য,সাহসী ও দক্ষ অফিসার হিসেবে সাধারন মানুষের মনিকোঠায় ঠাঁই করে নিয়েছিলেন বলে জানা গেছে। তিনি মান্দাবাসীদের কল্যান সাধনেও তিনি কাজ করে যাবেন বলে সকলের প্রত্যাশা।
উল্লেখ্য, গত ২০১৮ সালের ১৫ জুলাই থেকে ২৬ জানুয়ারি ২০২০ সাল পর্যন্ত এ উপজেলায় এসিল্যান্ড হিসেবে দায়িত্বে ছিলেন এস এম হাবিবুল হাসান। বর্তমানে তিনি জয়পুর হাটের আক্কেলপুর উপজেলায় ইউএনওর দায়িত্ব পালন করছেন। তার পদন্নোতিতে বদলী হয়ে যাওয়ায় তার পদটি শূণ্য হয়ে যায়। তারপর থেকে শুরু করে গত ২৬ জুলাইয়ের পূর্ব পর্যন্ত এ অফিসের অতিরিক্ত দায়িত্ব পালন করেন বর্তমান মান্দা উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) আব্দুল হালিম।
 
সৌজন্য সাক্ষাতের সময় নবাগত এসিল্যান্ড মুহাম্মদ ইমরানুল হক সকলের সহযোগিতা কামনা করে বলেন, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, চাঁদাবাজ, অবৈধ দখলদার, অবৈধ বালু  উত্তলোনকারী এবং ভূমি অফিসের দালালদের সাথে কোন আপোষ নেই।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd