ঢাকা : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ২৭ আগস্ট, ২০২০ ১৩:০০:৩০
মা হচ্ছেন আনুশকা শর্মা
টাইমওয়াচ ডেস্ক


 


মা হচ্ছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।
বৃহস্পতিবার (২৭ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে বিরাট কোহলির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন আনুশকা। ক্যাপশনে লিখেছেন: ‘আমরা তিনজন, ২০২১ সালের জানুয়ারিতে আসছে।’ আর তাতেই যা বোঝার বুঝে নিয়েছেন ভক্ত, শুভানুধ্যায়ীরা। তারাও এমন একটি খুশির খবর শোনার অপেক্ষায় ছিলেন। বিভিন্ন সাক্ষাৎকারে আনুশকার কাছে এ প্রসঙ্গে জানতে চাওয়া হয়েছে। প্রতিবারই তিনি মুচকি হেসে এড়িয়ে গেছেন।  
দীর্ঘদিন বিরাট-আনুশকার প্রেমের সম্পর্ক গোপন ছিল। মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। অবশেষে ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা।
আনুশকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এটি। এরপর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। বর্তমানে তার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েই ব্যস্ত এই অভিনেত্রী।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd