ঢাকা : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর, ২০২০ ১২:৩৮:৫০আপডেট : ০৭ সেপ্টেম্বর, ২০২০ ১২:৪৬:১৯
রাউজানে পৃথক অভিযানে ৮৩ লিটার মদসহ ৪ মাদক ব্যাবসায়ী আটক
এম বেলাল উদ্দিন, রাউজান (চট্টগ্রাম)


 


চট্টগ্রামের রাউজানে পৃথক অভিযানে ৮৩ লিটার মদসহ ৪ মাদক কারবারিকে আটক করছে পুলিশ। উপজেলার ডাবুয়া কলমপতি মান্দাকিনি রাস্তার মোড় থেকে দেশীয় তৈরি ২৩ লিটার পাহাড়ি ছোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাউজান থানা পুলিশ।
আটককৃতরা হলেন, উপজেলার ডাবুয়া ইউনিয়নের কলমপতি এলাকার সেন বাড়ির মৃত কুশরাম সেনের পুত্র শিমুল সেন (৩৫) একই এলাকার বাদল সেনের পুত্র বাবু সেন (৪০) ও পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মনোরঞ্জন চৌধুরী বাড়ির মৃত তেজেন্দ্রে দে’র পুত্র রনজিত দে (৫২)।
রাউজান থানার উপ পরিদর্শক (এসআই) মো. ইব্রাহিম খলিল জানান, ৫ সেপ্টেম্বর শনিবার দিবাগত রাতে কলমপতি সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মন্দাকিনি রাস্তার মোড়ে তিন ব্যক্তি মাদক বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার জন্যে গাড়ির জন্য অপেক্ষা করতে থাকে। গোপন সংবাদে তাদের অবস্থান জানতে পেরে রাত্রিকালীন ডিউটিরত এসআই আবু বকরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ২৩ লিটার মদসহ ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে।
আটক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু শেষে কোর্টে প্রেরণ করা হয়েছে বলে জানান রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন।
অন্যদিকে পৃথক অভিযানে ৬০ লিটার পাহাড়ি ছোলাই মদসহ মাদক ব্যাপারী মো. নুরুল আজগর (৩১) কে আটক করেছে পুলিশ। উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পথেরহাটে এঘটনা ঘটে। আটক মাদক ব্যাপারী হাটহাজারীর উপজেলার করাইয়ার দিঘীর এলাকার নুরুল আলমের পুত্র।
রাউজান থানার ডিউটি কর্মকর্তা এসআই ইসমাঈল জানান, এসআই মেহের আলী সঙ্গীয় ফোসসর্হ রাত্রীকালীন ডিউটির সময় জানতে পারেন বিক্রির উদ্দেশ্যে অটোরিকশা করে কাপ্তাই থেকে পাহাড়ি ছোলাই মদ চট্টগ্রাম নগরীর দিকে নিয়ে যাচ্ছে। এসময় অটোরিকশাটি নোয়াপাড়ার পথেরহাটে আসলে তল্লাশীর একপর্যায়ে ৬০ লিটার পাহাড়ি ছোলাই মদ উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, মাদক ব্যাপারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু শেষে (মামলা নং ২) কোর্টে প্রেরণ করা হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd