ঢাকা : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • আগের ভাড়ায় ফিরেছে গণপরিবহন          খ্যাতিমান কথা সাহিত্যিক সাংবাদিক রাহাত খান আর নেই          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর, ২০২০ ১৭:৩৯:২৫
লাকসামে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা ভাতা বিতরণ
কুমিল্লা সংবাদদাত


 


কুমিল্লার লাকসাম পৌরসভায় কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা ভাতা বিতরণ করা হয়েছে। ৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে লাকসাম গার্লস্ মডেল স্কুল মাঠে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা ভাতা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। লাকসাম উপজেলা মহিলা বিষয়ক অফিস ও লাকসাম পৌরসভার আয়োজনে এ ভাতার চেক বিতরণ করা হয়।
লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী।  অন্যদের মাঝে উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র-১ বাহার উদ্দিন বাহার, কাউন্সিলর মোহাম্মদ উল্রাহ, আফতাব উল্যাহ চৌধুরী ঝন্টু, শাহজান মজুমদার, ওমর আলী, নাসিমা সুলতানা প্রমুখ।  
এ সময় অতিথিবৃন্দরা বলেন, দেশের অবকাঠামো উন্নয়নের আগে মা ও শিশুর সুস্বাস্থ্য নিশ্চিত করতে হবে। প্রতিটি সুস্থ মেধাবী শিশুই একটি দেশকে উন্নতির শিখরে পৌঁছে দিতে পারে। একইসাথে মায়েদের সুস্বাস্থ্যই পারে সুস্থ শিশু জন্মদান ও বেড়ে উঠতে সহায়ক ভূমিকা রাখতে। এ ক্ষেত্রে দুগ্ধদায়ী মা ও শিশুদের জন্য বর্তমান সরকারের ল্যাকটেটিং মাদার সহায়তা প্রকল্প যুগান্তকারী পদক্ষেপ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd