ঢাকা : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ১৮ অক্টোবর, ২০২০ ১৪:৫৭:০২আপডেট : ১৯ অক্টোবর, ২০২০ ১৩:২৬:০৭
জাতীয় শ্রমিক লীগের ৩৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
টাইমওয়াচ রিপোর্ট


 


জাতীয় শ্রমিক লীগের ৩৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
১৮ অক্টোবর রোববার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পরামর্শ ক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শ্রমিক লীগের কমিটির অনুমোদন দেন।
এর আগে গত বছর ৯ নভেম্বর অনুষ্ঠিত জাতীয় শ্রমিক লীগের সম্মেলনে ফজলুল হক মন্টুকে সভাপতি ও আজম খসরুকে সাধারণ সম্পাদক করে দুই বছরের জন্য শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। এছাড়া আবুল কালাম আজাদ কার্যকরী সভাপতি নির্বাচিত হন।
কমিটিতে সহসভাপতি নির্বাচিত হয়েছেন মো. শাজাহান খান, নুর কুতুব আলম মান্নান (রাজশাহী), কামরুজ্জমান চুনু (পাট কল যশোর), হুমায়ুন কবীর (রেল), তোফায়েল আহমেদ (মীরপুর), মো. সফর আলী (চট্টগ্রাম), মো. সাহাব উদ্দন (আদমজী), মো. মুশফিকুর রহমান (বিমান সিবিএ), মো. মহসীন ভুঞা (বিআইডব্লিউটিসি সিবিএ) ও মো. আসকার ইবনে শঅয়েখ খাজা (ওয়াসা সিবিএ)।
যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে রয়েছেন মো. খান সিরাজুল ইসলাম (স্টীল), সুলতান আহম্মদ (পাউবো) ও বিএম জাফর (খুলনা)।
সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন কাউছার আহমেদ পলাশ (নারায়নগঞ্জ) ও মো. আনিসুর রহমান (জনতা ব্যাংক)।
এছাড়াও প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মেহেদী হাসান (রেল), দপ্তর সম্পাদক এটিএম ফজলুল হক (বনশিল্প), অর্থ সম্পাদক মহিউদ্দিন আহমেদ (রুপালী ব্যাংক), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মেতালেব হাওলাদার (তিতাস), শিক্ষা ও সাহিত্য সম্পাদক মো. শহীদ ডাকুয়া (বিদ্যুৎ), মহিলা বিষয়ক সম্পাদক প্রমীলা পোদ্দার, আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক কাজিম উদ্দিন (তিতাস সিবিএ),শ্রমিক ইউনিয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক মো. লুৎফর রহমান (সোনালী ব্যাংক), ট্রেড ইউনিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক মো. ফিরোজ হোসাইন (জনতা ব্যাংক), তথ্য ও গবেষণা সম্পাদক গাজী আজিজুর রহমান (বিদ্যুৎ), ক্র্যাফট ফেডারেশন বিষয়ক সম্পাদক বখতিয়ার কান (চট্টগ্রাম) ও ক্রীড়া ও সাংস্কুতি বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন আল আজাদ মিলন (খুলনা) হিসাবে নির্বাচত হয়েছেন।
কেন্দ্রীয় কমিটির ৫ সদস্যের মধ্যে রয়েছেন, আব্দুস সালাম খান, আমজাদ হোসেন, নাজমুল আলম রুবেল, মজিবুর রহমান ও সেলিম আনছারি।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd