ঢাকা : শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০২০ ১৩:৩০:৪১
অমিতাভকে নিয়ে গুঞ্জন উড়িয়ে দিলেন অভিষেক
টাইমওয়াচ রিপোর্ট


 


বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। গুঞ্জন শোনা যাচ্ছে, আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন এ অভিনেতা। এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তার ছেলে অভিনেতা অভিষেক বচ্চন।
এ প্রসঙ্গে তিনি বলেন, আমরা এ বিষয়ে কিছু জানি না। কারণ তিনি এখন আমার সামনেই বসা। হয়তো হাসপাতালে তার ডুপ্লিকেট আছেন। এছাড়া অমিতাভ জানান, তার শারীরিক অবস্থা ভালো। তিনি সম্পূর্ণ সুস্থ।
এর আগে গত জুলাইয়ে করোনা আক্রান্ত হন অমিতাভ বচ্চন। পরবর্তী সময়ে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন। প্রায় ২০ দিন পর করোনামুক্ত হন অমিতাভ। বর্তমানে টিভি রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সঞ্চালনা নিয়ে ব্যস্ত বলিউডের ‘বিগ বি’ খ্যাত এই তারকা। এছাড়া আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অভিনয় করছেন তিনি। মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটিতে আরো অভিনয় করছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, মৌনি রায় প্রমুখ। পাশাপাশি নাগরাজ মঞ্জুলের ‘ঝুন্ড’, ইমরান হাশমির সঙ্গে ‘চেহরে’ এবং নাগ অশ্বিন পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমায় দেখা যাবে তাকে।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd