ঢাকা : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১

সংবাদ শিরোনাম :

  • সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫          ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৮          দেশের সব বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে : শিক্ষামন্ত্রী          ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে প্রয়োজনীয় বরাদ্দ দেবে সরকার’          টিকা ব্যবস্থাপনা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি : ওবায়দুল কাদের          করোনায় মৃত্যু দ্বিতীয় বিশ্বযুদ্ধে নিহতের সংখ্যাকে ছাড়িয়েছে যুক্তরাষ্ট্র
printer
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০২০ ১৩:৩০:৪১
অমিতাভকে নিয়ে গুঞ্জন উড়িয়ে দিলেন অভিষেক
টাইমওয়াচ রিপোর্ট


 


বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। গুঞ্জন শোনা যাচ্ছে, আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন এ অভিনেতা। এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তার ছেলে অভিনেতা অভিষেক বচ্চন।
এ প্রসঙ্গে তিনি বলেন, আমরা এ বিষয়ে কিছু জানি না। কারণ তিনি এখন আমার সামনেই বসা। হয়তো হাসপাতালে তার ডুপ্লিকেট আছেন। এছাড়া অমিতাভ জানান, তার শারীরিক অবস্থা ভালো। তিনি সম্পূর্ণ সুস্থ।
এর আগে গত জুলাইয়ে করোনা আক্রান্ত হন অমিতাভ বচ্চন। পরবর্তী সময়ে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন। প্রায় ২০ দিন পর করোনামুক্ত হন অমিতাভ। বর্তমানে টিভি রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সঞ্চালনা নিয়ে ব্যস্ত বলিউডের ‘বিগ বি’ খ্যাত এই তারকা। এছাড়া আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অভিনয় করছেন তিনি। মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটিতে আরো অভিনয় করছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, মৌনি রায় প্রমুখ। পাশাপাশি নাগরাজ মঞ্জুলের ‘ঝুন্ড’, ইমরান হাশমির সঙ্গে ‘চেহরে’ এবং নাগ অশ্বিন পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমায় দেখা যাবে তাকে।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd