ঢাকা : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ০৪ নভেম্বর, ২০২০ ১৫:১২:০৯
এমটিবি এবং মিলেনিয়াম ইনফরমেশন সল্যুশন-এর মধ্যে চুক্তি স্বাক্ষর


 


মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং মিলেনিয়াম ইনফরমেশন সল্যুশন-এর মধ্যে সম্প্রতি ভার্চুয়াল প্লাটফর্মে এক কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির আওতায়, মিলেনিয়াম ইনফরমেশন সল্যুশন এমটিবি’র ইসলামিক ব্যাংকিং উইং ‘ইয়াকিন’ পরিচালনার জন্য আন্তর্জাতিকভাবে শরীয়াভিত্তিক ও স্বীকৃতিপ্রাপ্ত  ইসলামিক কোর ব্যাংকিং সিস্টেম (সিবিএস) ‘আবাবিল’ স্থাপন করবে। মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি), ‘আবাবিল’ স্থাপনের মাধ্যমে, তাদের গ্রাহকদের ‘ইয়াকিন’-এর আওতায় শরীয়াভিত্তিক ব্যাংকিং সেবা দিতে সমর্থ হবে।
এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এবং মিলেনিয়াম ইনফরমেশন সল্যুশন-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, মাহমুদ হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এছাড়াও এই ভার্চুয়াল অনুষ্ঠানে মিলেনিয়াম ইনফরমেশন সল্যুশন-এর পরিচালক, ফকরুজ জামান ও প্রজেক্ট ম্যানেজার, এএইচএম শাহিন এবং এমটিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, সৈয়দ রফিকুল হক ও চৌধুরী আখতার আসিফ, উপ-ব্যবস্থাপনা পরিচালক, তারেক রিয়াজ খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ধর্মতত্ত্ব পাতার আরো খবর

Developed by orangebd