ঢাকা : শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ০৭ নভেম্বর, ২০২০ ১৭:৩৯:৪২
রাজাপুরে ৪৯তম জাতীয় সমবায় দিবস উদযাপন
রাজাপুর (ঝালকাঠী) সংবাদদাতা


 


"বঙ্গবন্ধুর দর্শন, সমবায় উন্নয়ন"-এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঝালকাঠী'র রাজাপুরে ৪৯তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে।
আজ ০৭ নভেম্বর শনিবার এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ আয়োজিত কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন ও আলোচনা সভা। সকালে উপজেলা চত্বরে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু হয়। এ উপলক্ষে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভায় উপজেলা সহকারী ভূমি অফিসার অনুজা মন্ডলের সভাপতিত্বে প্রাধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জিয়া হায়দার খান লিটন বিশেষ অতিথি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জনাবা আফরোজা আক্তার লাইজু, সাবেক অধ্যক্ষ মোঃ শাহজাহান মোল্লা। সহকারি সমবায় কর্মকর্তা মোঃ মনিরুজ্জামানের সঞ্চালনায় অতিথিরা ছাড়াও অনুষ্ঠানে সমবয়ীদের মাঝে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার মোঃ জাকির হোসেন, সমবায় সদস্য হেলেনা বেগম,আল হেমায়েত বহুমুখী সমবায় সমিতি চেয়ারম্যান মাওলানা রফিকুল ইসলাম আকন, জয়িতা হেলেনা বেগম প্রমুখ। এ সময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত সমবায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। সমবায় বিভাগ আয়োজিত অনুষ্ঠানে ০৮টি সমবায় সমিতিকে সম্মাননা প্রদান করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd