ঢাকা : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ০৭ নভেম্বর, ২০২০ ১৭:৪১:৫৪
রাজাপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন
রাজাপুর (ঝালকাঠী) সংবাদদাতা


 


জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে শততম জন্ম বার্ষিকী মুজিব শতবর্ষ উপলক্ষে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন করা হয়েছে।
শনিবার (৭ নভেম্বর) সকাল ১০ টায় রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. এ এইচ এম খাইরুল আলম সরফরাজ। উপজেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যক্ষ শাহজাহান মোল্লা (অবঃ), রাজাপুর পাইলটউচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সফিকুর রহমান তালুকদার প্রমুখ। উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা অ্যাড. এ এইচ এম খাইরুল আলম সরফরাজ বলেন, বর্তমানে ক্রিকেট সারা বিশ্বের একটি জনপ্রিয় খেলা। যার মাধ্যমে আমাদের দেশকেও প্রতিনিধিত্ব করছে অনেকে। তিনি ক্রিকেটারদের কঠোর পরিশ্রম করে ফর্ম ধরে রাখার পাশাপাশি নৈতিকতার চর্চা এবং সঠিকভাবে পড়ালেখা চালিয়ে যাওয়ার প্রতি গুরুত্বারোপ করেন। উদ্বোধনের পর অতিথিরা দুই দলের খেলোয়াড়, বিভিন্ন শিক্ষক এবং ম্যাচ পরিচালনাকারী আম্পায়ারদের সাথে পরিচিত হন ও কুশল বিনিময় করেন। এ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে ২০ দল ৪ টি গ্রুপে খেলায় অংশ নিবে।
 

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd