ঢাকা : বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১

সংবাদ শিরোনাম :

  • সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫          ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৮          দেশের সব বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে : শিক্ষামন্ত্রী          ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে প্রয়োজনীয় বরাদ্দ দেবে সরকার’          টিকা ব্যবস্থাপনা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি : ওবায়দুল কাদের          করোনায় মৃত্যু দ্বিতীয় বিশ্বযুদ্ধে নিহতের সংখ্যাকে ছাড়িয়েছে যুক্তরাষ্ট্র
printer
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০২০ ১৯:১১:৪১
কোরোনায় আক্রান্ত নায়ক ফারুক
টাইমওয়াচ রিপোর্ট


 


ঢাকার চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সাংসদ নায়ক ফারুক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ১৬ নভেম্বর সোমবার সন্ধ্যা ৬টায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।
কিছুদিন আগে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা শেষে ঢাকায় ফেরেন ফারুক। এরপর বেশ ভালোই ছিলেন। হঠাৎ দুদিন আগে তার শরীর খারাপ হয়। পরে করোনা পরীক্ষা করালে গতকাল সোমবার রেজাল্ট পজেটিভ আসে।
এ তথ্য নিশ্চিত করে জায়েদ খান জানান, তার শরীর এখন ভালো আছে।
সিঙ্গাপুরে যাওয়ার আগে তার নিয়মিত জ্বর আসত। কিন্তু এর কারণ ঠিক বোঝে উঠতে পারছিলেন না চিকিৎসকরা। গত ১৩ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য ফারুককে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতালটি জানায়, অভিনেতা ফারুক টিবি রোগে আক্রান্ত। সুস্থ হওয়ার পর সম্প্রতি দেশে ফেরেন তিনি। সাত বছর ধরে সিঙ্গাপুরের এ হাসপাতালেই নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করিয়ে আসছেন এই শিল্পী।

১৯৭১ সালে জলছবি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ফারুকের চলচ্চিত্রে অভিষেক ঘটে। তিনি লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, সারেং বৌ, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে, মিয়া ভাই-সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd