ঢাকা : বুধবার, ০৩ মার্চ ২০২১

সংবাদ শিরোনাম :

  • ঢাবির ১৬৩ শিক্ষার্থীর শাস্তি বহাল          আরও টিকা কিনে আনা হবে, টাকা প্রস্তুত রাখতে বললেন প্রধানমন্ত্রী          ২৪ ঘণ্টায় আরও ৭ মৃত্যু, শনাক্ত ৫১৫          ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে প্রয়োজনীয় বরাদ্দ দেবে সরকার’          টিকা ব্যবস্থাপনা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি : ওবায়দুল কাদের          করোনায় মৃত্যু দ্বিতীয় বিশ্বযুদ্ধে নিহতের সংখ্যাকে ছাড়িয়েছে যুক্তরাষ্ট্র
printer
প্রকাশ : ১৮ জানুয়ারি, ২০২১ ১৬:১৮:৩০
৬ অঞ্চলে শৈত্যপ্রবাহ
টাইমওয়াচ রিপোর্ট


 


শ্রীমঙ্গল, পাবনা, নওগাঁ, দিনাজপুর, পঞ্চগড় ও চুয়াডাঙ্গা অঞ্চলের ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে। তবে সারাদেশে আজ দিন ও রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। এছাড়া আগামী ৪ দিনে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে। আজ ১৮ জানুয়ারি সোমবার সকালে পূর্বাভাসে এ তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর।
আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং এটি উত্তরাঞ্চলের কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে।
উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।
আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে তেঁতুলিয়ায় ৮ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় আজ সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে ১৩ ডিগ্রি সেলসিয়াস।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd