ঢাকা : বুধবার, ০৩ মার্চ ২০২১

সংবাদ শিরোনাম :

  • ঢাবির ১৬৩ শিক্ষার্থীর শাস্তি বহাল          আরও টিকা কিনে আনা হবে, টাকা প্রস্তুত রাখতে বললেন প্রধানমন্ত্রী          ২৪ ঘণ্টায় আরও ৭ মৃত্যু, শনাক্ত ৫১৫          ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে প্রয়োজনীয় বরাদ্দ দেবে সরকার’          টিকা ব্যবস্থাপনা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি : ওবায়দুল কাদের          করোনায় মৃত্যু দ্বিতীয় বিশ্বযুদ্ধে নিহতের সংখ্যাকে ছাড়িয়েছে যুক্তরাষ্ট্র
printer
প্রকাশ : ১৯ জানুয়ারি, ২০২১ ১৮:৫১:৪৩
ইউনিয়ন পরিষদের কক্ষে ধর্ষণ, গ্রেপ্তার ১
জামালপুর সংবাদদাতা
অভিযুক্ত নাজমুল হক বাবু


 


জামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন পরিষদ কার্যলায়ে জন্ম নিবন্ধন সনদ নিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক পোশাক শ্রমিক। এ ঘটনায় অভিযুক্ত নাজমুল হক বাবুকে ১৮ জানুয়ারি সোমবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।
বাবু উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের পশ্চিম নিলক্ষিয়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা বকশীগঞ্জ থানার এসআই আবু শরিফ এসব তথ‌্য নিশ্চিত করেন।
তিনি জানান, নাজমুল হক বাবু নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা। করোনার কারণে চাকরি হারান ধর্ষণের শিকার ওই পোশাক শ্রমিক। সম্প্রতি ঢাকায় অন্য পোশাক কারখানায় চাকরির জন্য চেষ্টা করছিলেন তিনি। সেজন‌্য জন্ম নিবন্ধনের প্রয়োজন হয় তার।
জন্ম নিবন্ধনের সনদ নিতে তিনি নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা নাজমুল হক বাবুর সঙ্গে যোগাযোগ করেন। গত বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) জন্ম নিবন্ধন করে দেওয়ার কথা বলে ওই নারীকে নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের নিজ অফিস কক্ষে ডাকেন বাবু। তিনি সেখানে গেলে জোরপূর্বক তাকে ধর্ষণ করে বাবু।
এদিকে অপর এক ব‌্যক্তি বাবুকে ধর্ষণে সহায়তা করে। গ্রেপ্তারের স্বার্থে তার নাম ও ঠিকানা জানায়নি পুলিশ।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন,  অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ধর্ষককে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় দুজনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd