ঢাকা : মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

সংবাদ শিরোনাম :

  • সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫          ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৮          দেশের সব বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে : শিক্ষামন্ত্রী          ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে প্রয়োজনীয় বরাদ্দ দেবে সরকার’          টিকা ব্যবস্থাপনা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি : ওবায়দুল কাদের          করোনায় মৃত্যু দ্বিতীয় বিশ্বযুদ্ধে নিহতের সংখ্যাকে ছাড়িয়েছে যুক্তরাষ্ট্র
printer
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৩৫:০৯
ট্রেনে কাটা পড়ে এক তরুণী নিহত
টাইমওয়াচ রিপোর্ট


 


রাজধানীর উত্তরায় রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক তরুণী নিহত হয়েছে। তার বয়স আনুমানিক ৩০ থেকে ৩২ বছর।
নিহতের পরনে ছিল সেলোয়ার কামিজ ও কালো রংয়ের বোরকা। এখন পর্যন্ত তার পরিচয় জানা যায়নি।
আজ বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে উত্তরা ৮ নম্বর সেক্টর জয়নাল মার্কেট রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকা রেলওয়ে থানা পুলিশের কাছে হস্থান্তর করেন। এসময় দক্ষিণখান থানার (এসআই) মো. নুরুল ইসলাম ও বিমানবন্দর পুলিশ ফাঁড়ির (এএসআই) মো. মহিউদ্দিন উপস্থিত ছিলেন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের স্টেশন অফিসার মোহাম্মদ হানিফ আজ সকালে বাসস’কে এসব তথ্য নিশ্চিত করেছেন।
বিমানবন্দর পুলিশ ফাঁড়ির (এএসআই) মো. মহিউদ্দিন জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে উত্তরা ৮ নম্বর সেক্টর জয়নাল মার্কেট রেলক্রসিংয়ে এলাকায় পায়ে হেটে রেললাইন পার হচ্ছিলো ওই নারী। এসময় উভয় লাইন দিয়ে ট্রেন আসলে কাটা পড়ে সে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে ঢাকা রেলওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।
তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd