ঢাকা : মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

সংবাদ শিরোনাম :

  • সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫          ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৮          দেশের সব বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে : শিক্ষামন্ত্রী          ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে প্রয়োজনীয় বরাদ্দ দেবে সরকার’          টিকা ব্যবস্থাপনা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি : ওবায়দুল কাদের          করোনায় মৃত্যু দ্বিতীয় বিশ্বযুদ্ধে নিহতের সংখ্যাকে ছাড়িয়েছে যুক্তরাষ্ট্র
printer
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৪৬:৫৭
বসত ঘরে ট্রাকচাপায় প্রাণ গেল বাবা-মেয়ের
টাইমওয়াচ রিপোর্ট


 


মালবোঝাই ট্রাক রাস্তার পাশে বসতঘরে ঢুকে পড়ায় প্রাণ হারালেন বাবা-মেয়ে। ৫ ফেব্রুয়ারি শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কে পাবনার সাঁথিয়া উপজেলার সরিষা নামক স্থানে নির্মাণাধীন একটি ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-বাবা শাহ বাবু (৩৮) ও তার মেয়ে বৃষ্টি খাতুন (১১)। এসময় শাহ বাবু ও তার স্ত্রী, ছেলেমেয়েসহ চারজন একসঙ্গে রাতের খাবার খাচ্ছিলেন। তবে ভাগ্যক্রমে বেঁচে যান শাহ বাবুর স্ত্রী লাকী খাতুন (৩৪) এবং চার বছরের ছেলে সাগর।
নিহত শাহ বাবু ভিটাপাড়া (সরিষা) গ্রামের বাসিন্দা ও পেশায় দিনমজুর ছিলেন।
মাধপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, নগরবাড়ী থেকে সিমেন্টবোঝাই ১০ চাকার একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট ১৮-৪৫৩২) সিরাজগঞ্জ জেলার বাঘাবাড়ির দিকে যাচ্ছিল। পথে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সরিষা নামক স্থানে রাস্তার পাশে একটি বসতঘরের ভেতর উঠে পড়ে। এসময় বাড়ির লোকজন রাতের খাবার খাচ্ছিলেন। কিছু বুঝে ওঠার আগেই শাহ বাবু ও মেয়ে ট্রাক চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। পাশে থাকা তার স্ত্রী ও ছেলে দৌঁড়ে দূরে যেতে পারায় তারা প্রাণে বেঁচে যান।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছান। তিনি জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক-হেলপার পালিয়ে যান। মরদেহ দুটি উদ্ধারের পাশাপাশি ট্রাকটি জব্দ করা হয়েছে।
হাইওয়ে পুলিশের ওসি সাইফুল ইসলাম আজ শনিবার (৬ ফেব্রুয়ারি) সকাল ৮টায় জানান, এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন। নিহতদের মরদেহ সকালে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd