ঢাকা : সোমবার, ১২ এপ্রিল ২০২১

সংবাদ শিরোনাম :

  • লকডাউনেও চলবে বইমেলা          সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রধানমন্ত্রীর          ৫ থেকে ১১ এপ্রিল সারাদেশে লকডাউন, প্রজ্ঞাপন জারি          করোনা নিয়ন্ত্রণে থাকলে আর্থিক খাতে কোনো ঝুঁকির আশঙ্কা দেখছি না : অর্থমন্ত্রী           বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন ৬১ শহীদ
printer
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৪৮:১৯
বিসিএস পরীক্ষা ‍দিতে দুর্ঘটনায় প্রাণ হারালেন ডা. ইমরান, স্ত্রী ডা. অন্তরা গুরুতর আহত
টাইমওয়াচ রিপোর্ট


 


সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুরে দুর্ঘটনায় তছনছ হয়ে গেলো সিলেটের একটি চিকিৎসক পরিবার। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ডা. ইমরান খান রুমেল। আর স্ত্রী ডা. অন্তরা আক্তারও গুরুতর আহত হয়েছেন। তবে তাদের দুই সন্তান এনায়া ও ইন্তেজাকে বাসায় রেখে যাওয়ায় প্রাণে বেঁচে গেছে।
ডা. অন্তরা আক্তার ৪২তম বিসিএস পরীক্ষা দিতে সিলেট থেকে এনা পরিবহনের একটি বাসে ঢাকা যাচ্ছিলেন। সঙ্গে ছিলেন স্বামী ডা. ইমরান।  ২৬ ফেব্রুয়ারি শুক্রবার সকাল সাড়ে ৭টার রশিদপুরের দু’টি বাসের মুখোমুখি নিহত ৮ জন যাত্রীর মধ্যে রয়েছেন ডা. ইমরান। স্ত্রী ডা. অন্তরার অবস্থাও আশঙ্কাজনক। তিনি সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।
ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন অধ্যাপক ডা. আমজাদ  হোসেন। তিনি বলেন, আমি ছেলেকে হারিয়েছি দুই নাতনির জন্য বউমাকে ফিরে চাই। ছেলে তার দুই মেয়েকে আমাদের কাছে রেখে বউমা ডা. অন্তরাকে নিয়ে বিসিএস পরীক্ষার জন্য ঢাকায় যাওয়ার জন্য আমার কাছ থেকে বিদায় নিয়ে যায়। কে জানত এই বিদায় শেষ বিদায়।
তিনি জানান, রুমেল জালালাবাদ রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজের ১২ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। বর্তমানে সিলেট নগরীর উইমেন্স মেডিক্যাল কলেজে কর্মরত ছিলেন। তাদের দুই কন্যা শিশু রয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd