ঢাকা : সোমবার, ১২ এপ্রিল ২০২১

সংবাদ শিরোনাম :

  • লকডাউনেও চলবে বইমেলা          সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রধানমন্ত্রীর          ৫ থেকে ১১ এপ্রিল সারাদেশে লকডাউন, প্রজ্ঞাপন জারি          করোনা নিয়ন্ত্রণে থাকলে আর্থিক খাতে কোনো ঝুঁকির আশঙ্কা দেখছি না : অর্থমন্ত্রী           বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন ৬১ শহীদ
printer
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৫১:৪১
এআইবিএল এর এজেন্ট ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত


 


আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল)-এর এজেন্ট ব্যাংকিং কনফারেন্স ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে ২৭ ফেব্রুয়ারি শনিবার সম্মেলনের উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব ও স্বাগত বক্তব্য প্রদান করেন এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান ও উপব্যবস্থাপনা পরিচালক আবেদ আহমেদ খান।
ভার্চুয়াল সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মোঃ মাহ্মুদুর রহমান এবং মুহাম্মদ নাদিম। এসময় ব্যাংকের শীর্ষ নির্বাহীগণ, জোনাল হেড এবং ৪২৫টি এজেন্ট আউটলেটের অপারেশন ম্যানেজার অংশগ্রহণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে ফরমান আর চৌধুরী বলেন, সমাজের সুবিধাবঞ্চিত ও আর্থিক সেবাপ্রত্যাশী জনসাধারণকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসতে আমরা ২০১৫ সালে এজেন্ট ব্যাংকিং সেবা চালু করি। দেশের অর্থনীতিতে প্রবৃদ্ধিতে এজেন্ট ব্যাংকিং সেবা উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd