ঢাকা : সোমবার, ১২ এপ্রিল ২০২১

সংবাদ শিরোনাম :

  • লকডাউনেও চলবে বইমেলা          সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রধানমন্ত্রীর          ৫ থেকে ১১ এপ্রিল সারাদেশে লকডাউন, প্রজ্ঞাপন জারি          করোনা নিয়ন্ত্রণে থাকলে আর্থিক খাতে কোনো ঝুঁকির আশঙ্কা দেখছি না : অর্থমন্ত্রী           বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন ৬১ শহীদ
printer
প্রকাশ : ০৭ এপ্রিল, ২০২১ ১৯:৪৮:৩৬
বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন
বরিশাল সংবাদদাতা


 


বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়ায় ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে ৭ এপ্রিল বুধবার ২ জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরেক ব্যক্তি গুরুতর আহত হয়েছে।
 
আহত ব্যক্তিকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত দুইজন হলেন-টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসারসুপার ও বরিশাল সদর উপজেলার সারুখালির বাসিন্দা মাওলানা আব্দুল জলিল (৪৮) এবং টুমচর এলাকার বাসিন্দা ও আহত একই মাদ্রাসার শিক্ষক মাওলানা হেলাল উদ্দিনের ছেলে আলাউদ্দিন (২০)।
বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন জানান, টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার কাজে সেখানে সকালেই যান মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল ও সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন।
কাজ শেষে বেলা সাড়ে ১২টার দিকে মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল, সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন এবং তার ছেলে আলাউদ্দিনের মোটরসাইকেলযোগে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেন।   চন্দ্রমোহনের ভেদুরিয়া বাজার সংলগ্ন এলাকায় বরিশাল-বাউফল আন্তঃসড়কে পৌঁছালে ইটবাহী ট্রলির সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল এবং মোটরসাইকেলচালক ও মাওলানা হেলাল উদ্দিনের ছেলে আলাউদ্দিনের মৃত্যু হয়। পাশাপাশি গুরুতর আহত হয়েছে নিহত আলাউদ্দিনের বাবা ও মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন (৫২)। তাকে হাত ও পা ভাঙা অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে, পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগে ট্রলি নিয়ে এর চালক পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd