ঢাকা : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সংবাদ শিরোনাম :

  • ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা          করোনায় আরও ২৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৬২ জন          বঙ্গোপসাগরে লঘুচাপ, নদীবন্দরসমূহকে ১ নম্বর সতর্ক সংকেত          জাতিসংঘ শান্তিরক্ষা মেডেল পেলেন বাংলাদেশ নৌবাহিনীর ১১০ সদস্য          অষ্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যে টিফা চুক্তি স্বাক্ষর          অনিবন্ধিত সব অনলাইন বন্ধ করে দেওয়া সমীচীন হবে না : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
printer
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৫৩:৩৫আপডেট : ০৮ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৫৫:৫১
হাটহাজারী মাদ্রাসার পরিচালক মাওলানা আবদুস সালামের মৃত্যু, নতুন ভারপ্রাপ্ত মহাপরিচালক মুফতি ইয়াহিয়া
স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম
মুফতি ইয়াহিয়া (ফাইল ফটো)


 


দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসা’র পরিচালক মাওলানা আবদুস সালাম চাটগামী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন); নতুন ভারপ্রাপ্ত মহাপরিচালক (মুহতামিম) পদে নিয়োগ দেওয়া হয়েছে মুফতি ইয়াহিয়াকে। এর মধ্য দিয়ে মাদরাসাটির প্রয়াত মুহতামিম আল্লামা শাহ আহমদ শফীর স্থলাভিষিক্ত হলেন তিনি। ৮ সেপ্টেম্বর বুধবার মাদরাসা’র শুরা বৈঠক শেষে তার নাম ঘোষণা করা হয়। আল-হাইআতুল উলয়া লিল-জামি’আতিল কওমিয়া বাংলাদেশের অফিস সম্পাদক মুঃ অছিউর রহমান এ তথ্য জানিয়েছেন।
মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আল-হাইআতুল উলয়ার চেয়ারম্যান আল্লামা মাহমুদুল হাসান এবং সদস্যবৃন্দ। তারা শোক প্রকাশ করে বলেছেন, আল্লাহ তা‘আলা তাকে মাগফিরাত দান করুন ও জান্নাতে উঁচু মাকাম দান করুন।

printer
সর্বশেষ সংবাদ
ধর্মতত্ত্ব পাতার আরো খবর

Developed by orangebd