ঢাকা : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সংবাদ শিরোনাম :

  • ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা          করোনায় আরও ২৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৬২ জন          বঙ্গোপসাগরে লঘুচাপ, নদীবন্দরসমূহকে ১ নম্বর সতর্ক সংকেত          জাতিসংঘ শান্তিরক্ষা মেডেল পেলেন বাংলাদেশ নৌবাহিনীর ১১০ সদস্য          অষ্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যে টিফা চুক্তি স্বাক্ষর          অনিবন্ধিত সব অনলাইন বন্ধ করে দেওয়া সমীচীন হবে না : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
printer
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর, ২০২১ ১৮:২৬:৪১
জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডের টাইটেল স্পন্সর হলো এআইবিএল


 


শিশু-কিশোরদের বিজ্ঞানচর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্য নিয়ে ৭ম বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডের প্রধান পৃষ্ঠপোষক হলো আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। ৮ সেপ্টেম্বর বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের চেয়ারম্যান আলহাজ সেলিম রহমান বাংলাদেশ বিজ্ঞান জনপ্রিয়করণ সমিতির সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ফারসীম মান্নান মোহাম্মদীর নিকট স্পন্সরের চেক হস্তান্তর করেন। এসময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, বাংলাদেশ রোবট অলিম্পিয়াড কমিটির সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. লাফিফা জামান, ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ, এবং বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডের সমন্বয়ক মাহমুদ মীম উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd