ঢাকা : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সংবাদ শিরোনাম :

  • ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা          করোনায় আরও ২৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৬২ জন          বঙ্গোপসাগরে লঘুচাপ, নদীবন্দরসমূহকে ১ নম্বর সতর্ক সংকেত          জাতিসংঘ শান্তিরক্ষা মেডেল পেলেন বাংলাদেশ নৌবাহিনীর ১১০ সদস্য          অষ্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যে টিফা চুক্তি স্বাক্ষর          অনিবন্ধিত সব অনলাইন বন্ধ করে দেওয়া সমীচীন হবে না : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
printer
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৩৫:২২
অন্যের জীবন বাঁচাতে প্রাণ হারালেন রুশ মন্ত্রী
ডেস্ক রিপোর্টার, ঢাকা


 


রাশিয়ার জরুরি পরিস্থিতি বিষয়ক মন্ত্রী ইয়েভগেনি জিনিচেভ মারা গেছেন। স্থানীয় সময় ৮ সেপ্টেম্বর বুধবার আর্কটিক অঞ্চলে বেসামরিক প্রতিরক্ষা বিষয়ক এক মহড়া চলাকালে তার মৃত্যু হয়। বুধবার কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরা এ খবর দিয়েছে।
আল-জাজিরা জানায়, অন্যের জীবন বাঁচাতে গিয়ে প্রাণ হারিয়েছেন ইয়েভগেনি জিনিচেভ। রাশিয়ার জরুরি পরিস্থিতি বিষয়ক মন্ত্রণালয়ও মন্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করেছে।
রাশিয়ার জরুরি পরিস্থিতি বিষয়ক মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, মস্কো থেকে দুই হাজার ৯শ কিলোমিটার দূরের আর্কটিক নরিলস্ক অঞ্চলে বড় ধরনের মহড়া পর্যবেক্ষণ করছিলেন ইয়েভগেনি। অনুশীলনের একপর্যায়ে একজনের প্রাণ বাঁচাতে গিয়ে তার মৃত্যু হয়।
জানা গেছে, পানিতে পড়ে যাওয়া একজন ক্যামেরাম্যানকে তিনি বাঁচাতে গিয়েছিলেন। পরে নিজেই প্রাণ হারান জিনিচেভ। এ ঘটনায় ওই ক্যামেরাম্যানও মারা গেছেন। তার নাম আলেকজান্ডার মেলনিক।

printer
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক পাতার আরো খবর

Developed by orangebd