ঢাকা : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সংবাদ শিরোনাম :

  • ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা          করোনায় আরও ২৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৬২ জন          বঙ্গোপসাগরে লঘুচাপ, নদীবন্দরসমূহকে ১ নম্বর সতর্ক সংকেত          জাতিসংঘ শান্তিরক্ষা মেডেল পেলেন বাংলাদেশ নৌবাহিনীর ১১০ সদস্য          অষ্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যে টিফা চুক্তি স্বাক্ষর          অনিবন্ধিত সব অনলাইন বন্ধ করে দেওয়া সমীচীন হবে না : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
printer
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০২১ ১২:৫১:৫৭
ওমরাহ করতে যাচ্ছেন বাংলাদেশের ৭ ক্রিকেটার
স্টাফ রিপোর্টার, ঢাকা


 


কিছুুদিন পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। আগামী ১৭ অক্টোবর থেকে ওমান ও সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে টুর্নামেন্টটি। ইতিমধ্যে বাংলাদেশ ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেছে। নিউজিল্যান্ড সিরিজ শেষ করে ক্রিকেটাররা আপাতত বিশ্রামে।
এরই মধ্যে খবর, বিশ্বকাপ দলের পাঁচ সদস্যসহ মোট সাত ক্রিকেটার যাচ্ছেন পবিত্র ওমরাহ পালন করতে। বিশ্বকাপ দলে থাকা ক্রিকেটাররা হলেন-নাইম শেখ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোহাম্মদ সাইফউদ্দিন এবং তাসকিন আহমেদ।
এছাড়া আরও দুজন ক্রিকেটার তাদের সফরসঙ্গী হচ্ছেন। তারা হলেন-তাইজুল ইসলাম এবং জাকির হাসান। এ ক্রিকেটারদের সঙ্গে তাসকিন আহমেদের বাবা আব্দুর রশিদও ওমরাহ পালন করতে যাবেন বলে জানা গেছে। জাগো নিউজকে এ খবর নিশ্চিত করেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।
আকরাম খান জানান, আগামী ১৬ সেপ্টেম্বর ঢাকা ছাড়বেন সাত ক্রিকেটার। ওমরাহ শেষ করে ২১ সেপ্টেম্বরই ফিরে আসার কথা রয়েছে তাদের। দেশে ফেরার পর মাত্র কয়েকদিন পরিবার-পরিজনের সঙ্গে কাটাতে পারবেন তারা। তারপর শুরু হবে বিশ্বকাপ মিশন।
বিশ্বকাপ সামনে রেখে আগামী ৪ অক্টোবর দেশ ছাড়বে জাতীয় দলের বহর। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিতে ওমানে গিয়ে সেখানে কন্ডিশনিং ক্যাম্প করবে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

printer
সর্বশেষ সংবাদ
ধর্মতত্ত্ব পাতার আরো খবর

Developed by orangebd