ঢাকা : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সংবাদ শিরোনাম :

  • ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা          করোনায় আরও ২৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৬২ জন          বঙ্গোপসাগরে লঘুচাপ, নদীবন্দরসমূহকে ১ নম্বর সতর্ক সংকেত          জাতিসংঘ শান্তিরক্ষা মেডেল পেলেন বাংলাদেশ নৌবাহিনীর ১১০ সদস্য          অষ্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যে টিফা চুক্তি স্বাক্ষর          অনিবন্ধিত সব অনলাইন বন্ধ করে দেওয়া সমীচীন হবে না : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
printer
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০২১ ১৭:১৫:০৮
এলো কুমার বিশ্বজিতের নতুন গান ‘আমার ছোট্ট পরী’
স্টাফ রিপোর্টার, ঢাকা


 


প্রকাশ পেয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের নতুন একটি গান। এর শিরোনাম আমার ছোট্ট পরী। তুলতুলে গাল, নরম দুহাত, আমার ছোট্ট পরী, তোকে ছাড়া যায় না থাকা, বল না রে কি করি” এমন কথামালায় সাজানো গানটির কথা লিখেছেন রাফিউজ্জামান রাফি।
গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ।
গীতিকার রাফিউজ্জামান রাফি বলেন, কুমার বিশ্বজিতের মতো কিংবদন্তী গায়ক আমার লেখা গান গেয়েছেন এর মতো আনন্দের আর কি হতে পারে! সেই আনন্দটাই এখন হচ্ছে আমার। তবে এর নেপথ্যে যিনি আছেন তিনি সুমন কল্যাণ দাদা। দাদা না সুযোগ দিলে কখনোই তা সম্ভব হতো না।
এ যাবত আমার যত গান তার প্রায় সবই দাদা সুযোগ দিয়েছেন বলে হয়েছে। বিশ্ব দা'র গাওয়া এই গানটিও তার ব্যতিক্রম নয়। গানটি শ্রোতাদের ভালো লাগলে অনুপ্রেরণা পাবো।
সুমন কল্যাণ বলেন, গত বাবা দিবসের জন্য গানটি করেছিলাম কিন্তু কোভিড সংক্রান্ত জটিলতার জন্য গানটি সঠিক সময়ে মুক্তি দেয়া সম্ভব হয়নি। প্রবাসী বন্ধু হাবিবুর রহমানের সফল চেষ্টায় অবশেষে গানটি গতকাল মুক্তি পেল। একজন বাবার স্বপ্ন পূরণ এই গান।
কৃতজ্ঞতা বরাবরের মতোই কুমার বিশ্বজিৎ দাদার প্রতি। যিনি সব সময় আমার মাথার ওপর ছায়া হয়ে আছেন। আর এই গানটির সাথে যুক্ত আরেকজন প্রিয় রাফিউজ্জামান রাফির জন্য ভালোবাসা। সবাইকে গানটি শোনার আমন্ত্রণ রইল।
গতকাল ১১ সেপ্টেম্বর শনিবার ব্রিটেনে একটি প্রকাশনা উৎসবের মাধ্যমে গানটির মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়েছে। বিলেত টিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে অবমুক্ত করা হয়েছে মিউজিক ভিডিওটি।
মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জি এইচ রাসেল। গানটি প্রযোজনা করেছেন হাবিবুর রহমান।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd