ঢাকা : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সংবাদ শিরোনাম :

  • ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা          করোনায় আরও ২৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৬২ জন          বঙ্গোপসাগরে লঘুচাপ, নদীবন্দরসমূহকে ১ নম্বর সতর্ক সংকেত          জাতিসংঘ শান্তিরক্ষা মেডেল পেলেন বাংলাদেশ নৌবাহিনীর ১১০ সদস্য          অষ্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যে টিফা চুক্তি স্বাক্ষর          অনিবন্ধিত সব অনলাইন বন্ধ করে দেওয়া সমীচীন হবে না : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
printer
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪৫:৩৪আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১৩:০০:৪০
নশিপুর ইউনিয়ন যুবদলের কমিটি ঘোষণা
আঞ্জু মন্ডল আহবায়ক, পটল সিনিয়র যুগ্ম আহবায়ক
স্টাফ রিপোর্টার, বগুড়া
আঞ্জু মন্ডল জাহাঙ্গীর আলম পটল


 


দীর্ঘ ১০ বছর পর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বগুড়ার গাবতলী উপজেলার নশিপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।
১২ সেপ্টেম্বর গাবতলী উপজেলা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু ও সিনিয়র যুগ্ম আহবায়ক রুহুল হাসান রুহিন এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। নশিপুর ইউনিয়নের আহবায়ক, সিনিয়র যুগ্ম আহবায়ক ও ৪ জন যুগ্ম আহবায়ক এবং ১৫ জন সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। নশিপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক আঞ্জু মন্ডল, সিনিয়র যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম পটল।
যুগ্ম আহবায়করা হলেন সাগর সরকার, ইউনুছ আলী গেদা, মমিনুর ইসলাম মমিন ও শফিউল ইসলাম জাফর।
সদস্যরা হলেন আরিফুর রহমান মজনু, আরিফুর রহমান আরিফ, ইসমাইল হোসেন, শাহিন আলম, মোরশেদ আলম সবুজ, ফরহাদ হোসেন, আসাদুল ইসলাম আশিক, সাইফুল ইসলাম, উজ্জল হোসেন, জাহিদুল ইসলাম, সুমন রানা, রফিকুল ইসলাম নান্টু, আবু জাফর, আপেল মিয়া ও দুলাল মিয়া।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd