ঢাকা : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সংবাদ শিরোনাম :

  • ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা          করোনায় আরও ২৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৬২ জন          বঙ্গোপসাগরে লঘুচাপ, নদীবন্দরসমূহকে ১ নম্বর সতর্ক সংকেত          জাতিসংঘ শান্তিরক্ষা মেডেল পেলেন বাংলাদেশ নৌবাহিনীর ১১০ সদস্য          অষ্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যে টিফা চুক্তি স্বাক্ষর          অনিবন্ধিত সব অনলাইন বন্ধ করে দেওয়া সমীচীন হবে না : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
printer
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১৮:২০:৩২আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১৮:২৭:১৬
নওগাঁর মান্দায় শাশুড়ির লাশ উদ্ধার, পুত্রবধূ আটক
স্টাফ রিপোর্টার, নওগাঁ


 


নওগাঁর মান্দায় শয়নঘরের খাটের নিচ থেকে আকলিমা বেগম (৭০) নামে এক বৃদ্ধার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৮টার দিকে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের পারনুল্লাবাদ গ্রাম থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।
খুনের শিকার আকলিমা বেগম ওই গ্রামের মৃত নুর উদ্দিনের স্ত্রী। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পূত্রবধূ লাইলি বেগমকে আটক করা হয়েছে।
নিহতের পুত্রবধূ লাইলি বেগম জানান, আমার স্বামী আজিজুল ইসলাম ঢাকায় মাইক্রোবাস চালান। বাড়িতে আমি একাই থাকি। বৃহস্পতিবার বাবার বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার মানিকগ্রামে বেড়াতে যাওয়ার সময় বাড়ি পাহারা দেওয়ার জন্য শাশুড়ি আকলিমা বেগমকে রেখে যান।’
এরপর সোমবার বেলা ১১টার দিকে বাড়ি ফিরে সদর দরজা তালাবদ্ধ দেখে আশপাশের বাড়িতে শাশুড়ির খোঁজ করেন। এরপর তাকে না পেয়ে সন্ধ্যার দিকে দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে শাশুড়িকে খাটের নিচে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। এঘটনার সাথে তিনি জড়িত নয় বলে দাবি করেন।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিনুর রহমান বলেন, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁর পুত্রবধূ লাইলি বেগমকে আটক করা হয়েছে। তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হবে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd