ঢাকা : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সংবাদ শিরোনাম :

  • ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা          করোনায় আরও ২৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৬২ জন          বঙ্গোপসাগরে লঘুচাপ, নদীবন্দরসমূহকে ১ নম্বর সতর্ক সংকেত          জাতিসংঘ শান্তিরক্ষা মেডেল পেলেন বাংলাদেশ নৌবাহিনীর ১১০ সদস্য          অষ্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যে টিফা চুক্তি স্বাক্ষর          অনিবন্ধিত সব অনলাইন বন্ধ করে দেওয়া সমীচীন হবে না : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
printer
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১৮:২৭:০৬
মান্দায় তিনটি দোকান পুড়ে ছাঁই
স্টাফ রিপোর্টার, নওগাঁ


 


নওগাঁর মান্দায় বিদ্যুতের শটসার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনায় তিনটি দোকান পুড়ে ছাঁই হয়ে গেছে। সোমবার রাত ১২ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চেয়ারম্যানের মোড়ে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। দোকানদারদের দাবি, এতে তাঁদের ৮ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।
দোকান মালিক আতোয়ার হোসেন জানান, রাত ১১ টার দিকে দোকানঘর তালাবদ্ধ করে বাড়ি যান। এর কিছু পর বাজারের নৈশপ্রহরীর মুঠোফোনে দোকানঘরে আগুন লাগার বিষয়ে জানতে পারেন। আগুনে তাঁর দোকানের ৬ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি করেন।
বাজারের নৈশপ্রহরী হজরত আলী জানান, রাত ১২ টার দিকে হঠাৎ করেই আতোয়ারের দোকানঘরে আগুন ধরে যায়। বিষয়টি সঙ্গে সঙ্গে মোবাইলফোনে দোকান মালিকসহ অন্যদের জানানো হয়। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নেভানো সম্ভব হয়েছে।
আগুনে ওই মোড়ের সাজু ও সাদ্দাম হোসেনের দোকানঘর পুড়ে আরও দুই লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।
মান্দা ফায়ার ষ্টেশনের ইনচার্জ আবুল কাসেম দেওয়ান বলেন, বিদ্যুতের শটসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে। আগুনে তিন দোকানের সমুদয় মালামাল পুড়ে যায়। তবে রাতের ঘটনা হওয়ায় কী পরিমাণ টাকার ক্ষতিসাধন হয়েছে তা নিরুপণ করা সম্ভব হয়নি।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd